রবিবার | ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

কালীগঞ্জে স্বর্গীয় সেলিম পিরিচ স্মৃতি প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মু, সোহরাব হোসেন সরকার, কালিগঞ্জ, গাজিপুর :

কালীগঞ্জে স্বর্গীয় সেলিম পিরিচ স্মৃতি প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মুঃ সোহরাব আলী সরকার, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের জয়রামবের এলাকায় স্বর্গীয় সেলিম পিরিচ স্মৃতি প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। যুব সমাজকে মাদক ও সন্ত্রাস থেকে রক্ষা করার লক্ষে এই প্রীতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (১৮ জুন) বিকেলে উপজেলার তুমলিয়া ইউনিয়নের জয়রামবের খেলার মাঠে জয়রামবের ছাত্র উন্নয়ন সংঘের উদ্যোগে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুমলিয়া ইউনিয়নের নয় নং ওয়ার্ড ইউ.পি সদস্য মোঃ মাহবুব। খেলায় সভাপতিত্ব করেন মিঃ দ্বীপ রোজারিও । গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মিঃ প্রিন্স এভারিস রোজারিও। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ.পি সদস্য সাগর রোজারিও, মিঃ জ্যাক পারভেজ রোজারিও। এসময় অন্যান্যের সাঝে উপস্থিত ছিলেন ইউ.পি সদস্য সাদিকুর, ইউ.পি সদস্য আফজাল শেখ, মো. আসাদ দেওয়ানসহ অত্র এলাকার যুবক, যুবতী, ছাত্র শিক্ষক ও সুশিল সমাজের প্রতিনিধিরা।
খেলায় অংশগ্রহণ করেন জয়রামবের এলাকার ছাত্রদের সম¤œয়ে গঠিত পিএসজি ক্লাব বনাম ম্যানসিটি ক্লাব। খেলাটি উপভোগ করতে এলাকার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার দর্শক মাঠের চারপাশে অবস্থান নেয়।
খেলায় ম্যানসিটি ৩-২ গোলে পিএসজি ক্লাবকে পরাজিত করে। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
ঈদের ছুটিতে কালীগঞ্জের বক্তারপুর নলী ব্রীজে হাজারো মানুষের ঢল
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুরের নলী ব্রীজে ঈদুল আযহার দ্বিতীয় দিনে হাজারো মানুষের ঢল নেমেছে। প্রচন্ড ভিড় উপেক্ষা করে আনন্দ উৎসবে মেতে ওঠেছে ঘুরতে আসা হাজাড়ো ভ্রমন পিপাসো দর্শনার্থী।
সরেজমিনে দেখা যায়, উপজেলা শহর হতে প্রায় ৬ কি.মি. উত্তরে বক্তারপুর ইউনিয়নের ফুলদী ও বক্তারপুর এলাকার বিভাজন স্থলে ব্রীজটির অবস্থান। ছুটির দিনে বিশেষ মূহুর্তে বিভিন্ন এলাকা থেকে হাজারো দর্শনার্থী ভ্রমনে আসে মনোরম এই খোলা জায়গায়। বর্ষার শুরুতে বিলের পানি বৃদ্ধি পেতে শুরু করেছে। দুদিকে সবুজে ঘেরা আর দুদিকে তাকালে শুধু জল রাশি। বর্ষাকালে ব্রীজের দু’দিকে জলাশয় এবং সবুজের সমারোহে দর্শনার্থীদের বিমোহিত করে তোলে।
ব্রীজ সংলগ্ন এলাকায় দেখা যায়, ঈদ আনন্দ উপভোগ করতে উৎসবে মেতে উঠেছে সকল শ্রেণী পেশার দর্শনার্থীদের। পরিবারের ছোট ছোট শিশু, স্কুল-কলেজের শিক্ষার্থী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি, লেখক, রাজনীবিদ ও গণমাধ্যমকর্মীসহ সকল শ্রেনী পেশার মানুষ ছুটে আসে এই নলী ব্রীজ নামে খ্যাত এলাকায় প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে। সুন্দর এই মূহুর্তকে ধরে রাখতে ও ক্যামেরাবন্দী করতে ব্যস্ত অনেকে। আবার সেলফি তুলতে ব্যস্ত সময় কাটাচ্ছে অনেকেই।
নলী ব্রীজে প্রকৃতিকে উপভোগ করতে আসা বক্তারপুর এলাকার মোসাঃ জুয়েনা ও ফুলদী এলাকার রাসেল প্রতিবেদককে জানায়, ঈদের ছুটিতে প্রাকৃতিক পরিবেশে পরিবারের স্বজনদের নিয়ে বেড়াতে এসেছি। উম্মুক্ত খোলা জায়গা থাকায় সকল শ্রেণী পেশার মানুষ প্রকৃতিকে উপভোগ করতে প্রতি ঈদে এখানে বেড়াতে আসে।

আপনার মতামত দিন

Posted ১০:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com